বর্ষবরণে সিএমপি’র সাত নির্দেশনা

0

চট্রগ্রাম অফিস :: ইংরেজি বর্ষবরণ উদযাপন উপলক্ষে চট্টগ্রাম নগরীর আইন-শৃঙ্খলা রক্ষা ও জনস্বার্থে সাত নির্দেশনা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ।

মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চট্টগ্রাম নগরীতে ৩১ ডিসেম্বর রাত আট থেকে পহেলা জানুয়ারী ভোর পাঁচটা পর্যন্ত কোন প্রকার আতশবাজি, পটকা ফুটানোর উপর নিষেধাজ্ঞাসহ সাত নির্দেশনা জরি করেছে।

অন্য নির্দেশনাগুলো হলো – ৩১ ডিসেম্বর রাত আটটা হতে পহেলা জানুয়ারী ভোর পাঁচটা পর্যন্ত মহানগরীর আবাসিক হোটেল, রেঁস্তোরা, জনসমাবেশ ও উৎসবস্থলে কোন প্রকার লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র বহন না করা যাবে না, বিকাল পাঁচটার পর পতেঙ্গা ও পারকি সমুদ্র সৈকতে অবস্থান না করা, ফয়’স লেক, ডিসি হিল, আগ্রাবাদ শিশুপার্ক, কাজীর দেউরী শিশুপার্ক’সহ বিভিন্ন বিনোদন মূলক স্থানে এই উপলক্ষে অনুষ্ঠিতব্য সকল অনুষ্ঠান সন্ধ্যা ০৬.০০ ঘটিকার মধ্যে সমাপ্ত করতে হবে।

এছাড়া হোটেল, মোটেল, ক্লাবের বাইরে কোন প্রকার মাতলামি করা ও অনুমতি ব্যতীত খোলা মাঠ বা রাস্তায় থার্টি ফার্ষ্ট নাইট উদযাপনে কোন অনুষ্ঠান না করার এবং সন্ধ্যা সাতটার পর বিমানযাত্রী ব্যতীত কোন গাড়ী সিমেন্ট ক্রসিং হতে পদ্মা, মেঘনা ও যমুনা ওয়েল রিফাইনারে হয়ে পতেঙ্গা বা বিমানবন্দর সড়কে চলাচল করতে পারবেনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.