মক্কায় চসিক মেয়রকে সংবর্ধনা দেবে প্রবাসী ডায়মন্ড গ্রুফ

0

কামাল পারভেজ অভি, সৌদি অারব:: চট্রগ্রাম সিটি করপোরর্শনের মেয়র, নগর পিতা, বিশিষ্ট রাজনীতিক বিদ, শিক্ষানুরাগী,সমাজ সেবক ও মডেল চট্রগ্রামের কান্ডারী জনাব আ জ ম নাছির উদ্দিন চৌধুরি পবিত্র মক্কা আগমণ উপলক্ষে ডায়মন্ড প্রবাসী গ্রুপ লিমিডেট সম্মিলিত নাগরিক কমিটির ব্যানারে আগামী ৩১শে ডিসেম্বর রোজ বৃহস্পতিবার রাত নয়টায় মিসফালাহ ফাইভ স্টার হোটেল মানসিতে গন সংর্বধনা ও মতবিনিময় সভার আয়োজন করেছে।

এতে মক্কার বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, চট্রগ্রামের সর্বস্তরের বিশিষ্ট ব্যক্তিবর্গ, ডায়মন্ড গ্রুপের দায়িত্বশীল বৃন্দ ও বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা বৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্টানে ডায়মন্ড গ্রুপের পক্ষ থেকে মেয়র আ জ ম নাছির উদ্দিন চৌধুরীকে সম্মাননা প্রদান করা হবে। চট্রগ্রাম চকবাজার আধুনিক ১৫তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার ” নির্মানের ব্যাপারে সাবির্ক সহযোগিতা চাওয়া হবে বলে এম ডি আব্বাস উদ্দিন এই প্রতিবেদক কে জানিয়েছেন। অনুষ্টানে সভাপতিত্ব করবেন ডায়মন্ড প্রবাসী গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহমদ।

উল্লেখ্য,চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র পবিএ উমরা পালনের উদ্দেশে তিনি সৌদি অারবে অাসেন।মদিনা মনোয়ারা জেয়ারত শেষ করে গত কাল ২৮ ডিসেম্বর রাতে তিনি মক্কায় এসে পৌছলে ডায়মন্ড প্রবাসী গ্রুফের চেয়ারম্যান অালহাজ্ব ফারুক অাহমেদ মেয়র কে ফুলেল শুভেচছা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.