আটক ৩ জঙ্গি চারদিনের রিমান্ডে

0

বিশেষ সংবাদদাতা, চট্রগ্রাম :: চট্রগ্রামে জেএমবি আস্তানায় অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে আটক তিনজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার বিকেল সাড়ে তিনটায় মহানগর হাকিম নওরিন আক্তার কাঁকন শুনানি শেষে এ আদেশ দেন। এরা হলেন: নাইমুর রহমান, ফয়সাল মাহমুদ ও মো. শওকত রাসেল। তারা তিনজনই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিদ্যা বিভাগের ছাত্র।

আদালত সূত্রে জানা যায়, নগর গোয়েন্দা পুলিশের পক্ষে বায়েজিদ বোস্তামি থানায় এ তিনজনের নামে দায়ের হওয়া দুটি মামলায় ১০দিন করে মোট ২০ দিন রিমান্ড চাওয়া হয়। আদালত দুটি মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক তিনজনের নামে বায়েজিদ থানায় দায়ের হওয়া দুটি মামলার মধ্যে ৫ নম্বর মামলায় তিনদিন এবং ৬ নম্বর মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর শনিবার রাতে নগরীর কাজীর দেউড়ি থেকে নাইমুর রহমান, নালাপাড়া থেকে ফয়সাল মাহমুদ ও কসমোপলিটন এলাকা থেকে মো. শওকত রাসেলকে আটক করে পুলিশ। এই তিনজনের তথ্যের ভিত্তিতে হাটহাজারী আমানবাজারে একটি জেএমবি আস্তানায় অভিযান চালিয়ে বিদেশী অস্ত্র, আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকসহ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.