সাদার্নে আইন বিভাগের ৩৬তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত

0

শিক্ষাঙ্গণ, চট্রগ্রাম :: সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের ৩৬তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠান আজ রোববার (১০জানুয়ারি,২০১৬) ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে আয়োজিত এ নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান, আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে সরওয়ার জাহান নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সাদার্ন ইউনিভার্সিটি তোমাদের প্রতিষ্ঠান। তোমরাই এগিয়ে নেবে এই প্রতিষ্ঠানকে। আর এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করে যাবে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। নোংরা রাজনীতিতে জড়িয়ে সুন্দর ভবিষ্যৎকে কলুষিত করোনা। সমস্ত অনিয়ম ও সমাজ বিরোধী কর্মকা- থেকে দূরে থেকেই পড়াশুনায় মনযোগী হয়ে নিজের ক্যারিয়ারকে সমৃদ্ধ করবে এটাই প্রত্যাশা করছি।d3827427-ed60-499d-b660-540366089fb5

প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, আইনকে সম্মান করে সত্যিকারের মানুষ হয়ে আইন পেশার মাধ্যমে দেশ ও জাতির সেবা করতে হবে। তোমাদের সুযোগ্য নেতৃত্বের উপর নির্ভর করছে দেশ ও জাতির ভবিষ্যৎ। তোমাদের সাফল্য মানে সাদার্ন ইউনিভার্সিটির সুনাম ও সাফল্য।

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ বলেন, বর্তমানকে প্রধান্য দিতে হবে কখনো আগামীর জন্য প্রয়োজনীয় কাজ ফেলে রাখবে না। স্বপ্ন পূরণের জন্য সবচেয়ে বেশি প্রয়োজন নিজ প্রচেষ্টা , অধ্যাবসায় ও সময়ের সঠিক ব্যবহার। বিভাগের শিক্ষকদের পরামর্শ ও নির্দেশনা মেনে পড়াশুনার মাধ্যমে ভালো ফলাফল করে কর্মক্ষেত্রে প্রবেশ করবে এটাই কাম্য। আমার বিশ্বাস তোমরা এসব মেনেই আপন লক্ষ্যে পৌঁছে যাবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান। নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নিজেদের অনুভূতি ও অভিজ্ঞতা বর্ণনা করেন । পরে ফুল দিয়ে নবীনদের বরণ করে নেন প্রবীণ শিক্ষার্থীরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.