লেনোভোর ট্যাবে হাজার টাকা ছাড়

0

তথ্যপ্রযুক্তি ডেস্ক :: স্মার্টফোন ও ট্যাব মেলা থেকে লেনোভোর নির্দিষ্ট মডেলের ট্যাব কিনলেই ক্রেতারা পাচ্ছেন ৩০০০ টাকা থেকে সর্বোচ্চ ৭০০০ টাকা পযন্ত মূল্য ছাড়। এছাড়া প্রতিটি পণ্যের সঙ্গে নিশ্চিত উপহার হিসেবে থাকছে আকর্ষণীয় টি শার্ট।

ক্রেতাদের সর্বাধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের পরিচয় করিয়ে দিতে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী মেলার শেষ দিন আজ।

এবারের মেলায় ৮ মডেলের ট্যাবের প্রদর্শনী করছে লেনোভো। এর মধ্যে অন্যতম হলো লেনোভো ইয়োগা ট্যাবলেট ২প্রো। ট্যাবটিতে রয়েছে প্রজেক্টরসহ কিউ এইচডি ডিসপ্লে ও ১৩ দশমিক ৪ ইঞ্চি পর্দা। ট্যাবটিতে প্রজেক্টরের সব কাজই করা যাবে। এর মাধ্যমে বড় পর্দায় সিনেমা, ভিডিও গান উপভোগ করা যাবে। মেলায় এই পণ্যে ৫০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। ফলে ৫৫ হাজার টাকায় এই ট্যাব কিনতে পারছেন দর্শনার্থীরা।

এছাড়া অন্য ট্যাবের মধ্যে রয়েছে ইয়োগা ট্যাবলেট-২ এর উইন্ডোজ ভার্সন। ব্লুটুথ কি বোর্ডসহ এই ট্যাবটি ল্যাপটপ হিসেবে ব্যবহার করা যাবে। গ্রাহকরা এই ট্যাবে ছাড় পাচ্ছেন ৫৫০০ টাকা। অর্থাৎ ৪৫ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এটি।

লেনোভোর প্রোডাক্ট প্রমশন ম্যানেজার খন্দকার খালিদ বিন আহমেদ বলেন, বিশ্বজুড়েই লেনোভোর খ্যাতি রয়েছে। বাংলাদেশে ইতোমধ্যে গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হয়েছে এই ব্র্যান্ডের পণ্য। সে কারণে বাংলাদেশের মানুষকে লেনোভোর মান সম্পর্কে নতুন করে বোঝানো তেমন কিছু নেই।

তিনি বলেন, মেলা উপলক্ষে আমরা গ্রাহকদের আরও কাছাকাছি আশার চেষ্টা করছি। আজ মেলার শেষ দিন হিসেবে ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি, মেলার ফলাফল আমরা বাইরেও পাব।

মেলায় দর্শনার্থীদের জন্য ‘এসটিই কুইজ কনটেস্ট ২০১৬’ প্রতিযোগিতার আয়োজন রয়েছে। এতে স্যামসাং, আসুস জেনফোন ২, এলিট মোবাইল ও হুয়াওয়ের পক্ষ থেকে স্মার্টফোন জিতে নিতে পারবেন দর্শনার্থীরা।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের দেশে ৫ম প্রদর্শনী এটি। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শিয়াওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড মেলায় অংশ নিয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.