সিইউজের দোয়া মাহফিল সাংবাদিক আলতাফ মাহমুদের রোগ মুক্তি কামনায়

0

চট্টগ্রাম অফিস,সিটিনিউজবিডি  :  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদের আশু রোগ মুক্তি কামনায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ১৮ জানুয়ারী সোমবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে সাংবাদিক নেতা আলতাফ মাহমুদকে উন্নত চিকিৎসার্থে দ্রুত বিদেশ পাঠানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি আবেদন জানিয়েছেন চট্টগ্রামের সাংবাদিক নেতৃবৃন্দ।সাংবাদিক আলতাফ মাহমুদের রোগ মুক্তি কামনায়
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউসুফীর সভাপতিত্বে ও বিএফইউজে সহ সভাপতি শহীদ উল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, বিএফইউজে’র যুগ্ম সম্পাদক তপন চক্রবর্তী, নির্বাহী সদস্য আসিফ সিরাজ, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন, রিয়াজ হায়দার চৌধুরী প্রমুখ।
মাহফিলে সাংবাদিক ইউনিয়ন ও প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ উভয় সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। হযরত শাহ আনিস জামে মসজিদের খতিব মাওলানা মো. জামাল উদ্দিন দোয়া মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.