পলকসহ ২১ জনকে হত্যার হুমকি

0

সিটিনিউজবিডি : নাটোরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ ২১ বিশিষ্ট জনকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে আনসারুল্লাহ বাংলা টিম-১১।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে নাটোর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক দুলাল সরকারের নামে পাঠানো একটি চিঠিতে এ হুমকি দেওয়া হয়। বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

যাদের নামে হুমকি দেওয়া হয়েছে তারা হলেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী নাটোর-৩ সিংড়া আসনের এমপি জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, গোলাম মোর্তুজা, পিপি সিরাজুল ইসলাম, সাংবাদিক দুলাল সরকার, রাকিবুল হাসান জেমস্, অ্যাডভোকেট মালেক শেখ, আকরামুল ইসলাম এপিএস, শফিউল আযম, কুহেলি কুদ্দুস মুক্তি, সহিদুল বকুল, এইচএম জাকির, আরজু শেখ, এসএম ফিরোজ, আসাদ, ফেরদৌস, ভোলা, বুলবুল ও বাকি।

চিঠিতে বলা হয়েছে, ভারতের দালালি করে আওয়ামী লীগ বা অন্য কোনো দল ইসলামী অগ্রযাত্রাকে রুখতে পারবেনা ইনশাল্লাহ।

চিঠির নিচে কোনো ব্যক্তি বা সংগঠনের নাম বা স্বাক্ষর নেই। তবে কম্পিউটার কম্পোজ করা প্যাডের উপরে বাংলা ও ইংরেজিতে আনসারুল্লাহ বাংলা টিম-১১ লেখা আছে এবং দুই পাশে দু’টি লোগো আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.