ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

0

স্পোর্টস ডেস্ক : ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করছে জিম্বাবুয়ে। তবে প্রথম ওভারেই জিম্বাবুয়ের ওপেনার ভুসি সিবান্দার উইকেট তুলে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫.৩ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ১ উইকেটে ৫৬ রান। শুক্রবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে জিম্বাবুয়ে। তবে শুরুটা ভালো হয়নি তাদের।

ইনিংসের পঞ্চম বলেই ভুসি সিবান্দাকে বিদায় করেন বাংলাদেশের সেরা পেসার মাশরাফি বিন মুর্তজা। অফ সাইডের বাইরে মাশারাফির গুড লেন্থ বল শট খেলতে গিয়ে এক্সট্রা কভারে সাকিব আল হাসানের হাতে ধরা পড়েন সিবান্দা (৪)।

ইনিংসের পরের ওভারের ঠিক পঞ্চম বলে উইকেট পেতে পারতেন তরুণ পেসার আবু হায়দার রনিও। কিন্তু শর্ট ফাইন লেগে রিচমন্ড মুতুম্বামির সহজ একটি ক্যাচ ছাড়েন একাদশে আসা তাসকিন আহমেদ।

বাংলাদেশের একাদশে ফিরেছেন তামিম ইকবাল। সিরিজে প্রথমবারের মতো একাদশে সুযোগ পেয়েছেন আরাফাত সানী ও তাসকিন অাহমেদ। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন মুক্তার আলী, মোহাম্মদ শহীদ ও মোসাদ্দেক হোসেন।

দুই ম্যাচের বিশ্রাম কাটিয়ে জিম্বাবুয়ের একাদশে ফিরেছেন নিয়মিত অধিনায়ক এল্টন চিগুম্বুরা।

বর্তমানে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। স্বাগতিকরা আজ ম্যাচ জিতলে সিরিজও জিতবে। আর জিম্বাবুয়ে জিতলে সিরিজ ২-২ সমতায় শেষ হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.