পটুয়াখালীর পথে সাংবাদিক আলতাফের মরদেহ

0

সিটিনিউজবিডি : সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের জানাজা সম্পন্ন হয়েছে। এখন মরদেহ তাঁর গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপায় নিয়ে যাওয়া হচ্ছে। আজ রবিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) মরহুমের প্রথম জানাজা বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়। এরপর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় দুপুর সাড়ে ১২টায় জাতীয় প্রেসক্লাবে।

এরপর তাঁর মরদেহ তার গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপার উদ্দেশে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার বাবার কবরের পাশেই সমাহিত করা হবে আলতাফ মাহমুদকে। জানাজায় গণমাধ্যমকর্মীসহ রাজনৈতিক নেতা ও নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

রাজনৈতিক নেতাদের মধ্যে এ সময় উপিস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, রেলমন্ত্রী মুজিবুল হক, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল হক হানিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ। পারিবারিক সূত্র জানিয়েছে, এখন তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে মরহুমের গ্রামের বাড়ি পটুয়াখালীতে।

সেখানে তার বাবার কবরের পাশেই সমাহিত করা হবে আলতাফ মাহমুদকে। উল্লেখ্য, রবিবার সকাল পৌনে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আলতাফ মাহমুদের মৃত্যু হয়। ্

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.