জেলা প্রশাসকের পক্ষে পতেঙ্গায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাউল ও অর্থ বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক : চট্রগ্রাম জেলা প্রশাসকের পক্ষে ২৫জানুয়ারী সোমবার সকাল১০টায় উত্তর পতেঙ্গা ষ্টীল মিল(খাল পাড়)এলাকায় ৪০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল বারেক কোং ”এর ”বসত বাড়ীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা ত্রান ও পূর্ণবাসনকর্মকর্তার্ মোঃ মনিরুল হক।

এতে জেলা ত্রান ও পূর্ণবাসন প্রকল্প বাস্তবায়ন (পাঁচলাইশ )কর্মকর্তা-মিসেস উম্মা খানম কাফি, সাবেক কাউন্সিলর আব্দুল বারেক কোং,মহিলা নেত্রী মিসেস হালিমা বারেক,হালিশহর একাদশ ক্লাবের সভাপতি ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা,সমাজ কর্মী সাইফুদ্দিন,ফরিদ উদ্দিন এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন ।

চট্রগ্রাম জেলা প্রশাসকের পক্ষ থেকে ১৯ পরিবারের মাঝে ৫৭০ কেজি চাউল,প্রতি পরিবারে ২হাজার টাকা করে মোট ৩৮হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন । ক্ষতিগ্রস্থদের মধ্যে -মুন্সি মিয়া,জাহেদ,লিটন,নাছির,নুরমোহাম্মদ.শাহিন,জরিনা,ফেরদৌসীবেগম,আবু শুক্কুর,রুবেল,জাহাঙ্গীর,জুয়েল,মাজেদা বেগম,হোসেন ,বুলবুলি আক্তার,কাশেম এর বসত সম্পূন্র্ রূপে অগ্নিকান্ডে ভষ্মিভ’ত হয়েছে বলে জানান ।

উল্লেখ্যে যে,গত ১৭জানুয়ারী ভোর ৫.১৫মিঃ উক্ত অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয় বলে ৪০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল বারেক কোং সংবাদ মাধ্যম কে জানিয়েছেন । তিনি দল-মত নির্বিশেষে সকল মহল কে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে সহায়তার জন্য এগিয়ে আসতে আহবান জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.