বাঁশখালীতে মাস্টার দাশ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠানে মোস্তাফিজ

0

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী মাস্টার মিলন দাশ ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান অনুষ্ঠান গত শনিবার বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির বাঁশখালী থানা শাখার প্রথম নির্বাচিত সভাপতি ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ বাঁশখালী থানা শাখার সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত শিক্ষক মিলন কান্তি দাশের নামে গঠিত ‘মাস্টার মিলন দাশ ফাউন্ডেশন’ এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রয়াত শিক্ষকের পুত্র এবং ফাউন্ডেশনের সভাপতি দোলন কান্তি দাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা রবিউল হোসেন। বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ, প্রধান শিক্ষক রাজ মোহাম্মদ আজাদ, প্রধান শিক্ষক যতীন্দ্র বড়ুয়া প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বলেন, বৃত্তি শিক্ষার্থীদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখে। তাই বৃত্তি প্রদান অনুষ্ঠান আরো বেশী বেশী করে আয়োজন করার জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.