চন্দনাইশ ও ভুজপুরে অস্ত্র উদ্ধার

0

চট্রগ্রাম : পৃথক অভিযানে চারটি আগ্নেয়াস্ত্রসহ চার জনকে আটক করেছে চট্টগ্রাম জেলার চন্দনাইশ ও ভ’জপুর থানা পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে তাদের আটক করা হয় ।

পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম-কক্সবাজার সড়কে চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া এলাকার সড়ক ও জনপথ (সওজ) বিভাগের অফিসের সামনে ইউনিক পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ৩ টি এলজি সহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটকদের নাম কামাল হোসেন (৩৮), সৈয়দ আমিন (৪০) ও সাইফুল ইসলাম (২৪)। তারা কক্সবাজার এলাকার বাসিন্দা।
গাছবাড়িয়া থানার উপ-পরিদর্শক(এসআই) কামাল হোসেন জানান, দুপুর ২ টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালালে এই তিন জনের সাথে থাকা একটি কাপড়ের ব্যাগের ভিতর থেকে ৩ টি এলজি ( দেশি আগ্নেয়াস্ত্র) পাওয়া যায়। তারা এসব অস্ত্র কোথায় কি উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল. তা তদন্ত কওে দেখা হচ্ছে, জানান এসআই কামাল হোসেন ।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) কাজী আব্দুল আওয়াল চন্দনাইশ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে নিশ্চিত করেছেন।
চট্টগ্রাম জেলা পুলিশের হাটহাজারী সার্কেল এএসপি মো. মসিউদ্দৌলা রেজা জানান, ভুজপুর থানার বাগান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুস্তমকে মারার জন্য একটি আগ্নেয়াস্ত্র নিয়ে এক সন্ত্রাসী আসলে তাকে স্থানীয়রা ধরে পুলিশকে খবর দেয় । পুলিশ খবর পেয়ে তাকে বাগানবাজার ইউনিয়ন পরিষদ এলাকা থেকে অস্ত্রসহ আটক করে ।
আটক ব্যক্তির কাছ থেকে ইটালির তৈরি একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.