দৈনিক ‘প্রিয় চট্টগ্রাম’র পথ চলা শুরু

0

সিটিনিউজবিডি, চট্রগ্রাম  : বন্দর নগরী থেকে প্রকাশিত হলো চট্টগ্রামের প্রথম ট্যাবলয়েড দৈনিক ‘প্রিয় চট্টগ্রাম’। ১ ফেব্রুয়ারি নতুন এ দৈনিকটির যাত্রা শুরু হয়েছে। ভোরেই পলিথিনের মোড়কে ৮০ পৃষ্টার তথ্য ও নিউজ সমৃদ্ধ রঙিন ট্যাবলয়েড দৈনিকটি পাঠকের হাতে পৌঁছে গেছে।

এদিকে প্রিয় চট্টগ্রামের প্রকাশনা উপলক্ষে সকালে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালি উদ্বোধন করেন জনপ্রিয় অনলাইন পোর্টাল সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু।

রং বেরংয়ের ব্যানার ফেস্টুন এবং বাদ্যযন্ত্রের তালে তালে এ র‌্যালি প্রদক্ষিণ করেছে নগরীর বিভিন্ন সড়ক। বেলা ১১টার দিকে নগরীর মোমিন রোডের প্রিয় চট্টগ্রামের অফিস প্রাঙ্গন থেকে র‌্যালি শুরু হয়ে চেরাগী পাহাড় জামালখান ঘুরে আন্দরকিলা হয়ে আবার কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অংশ নেন মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা জাপা নেতা সামশুল আলম মাস্টার, নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় বিএনপি নেতা মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী ও ওয়ার্ড কাউন্সিলর মনিয়ারা বেগম মনি কেন্দ্রীয় মহিলা দল নেত্রী ফাতেমা বাদশা প্রমুখ।

এছাড়া বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে প্রিয় চট্টগ্রাম সম্পাদক কবির হোসেন সিদ্দিকীকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।
এ ছাড়া সকাল থেকে নতুন দৈনিকটির কার্যালয়ে জড়ো হতে থাকেন সব পেশার নারী-পুরুষ। পত্রিকার সম্পাদককে শুভেচ্ছা জানান, বিভিন্ন সামাজিক রাজনৈতিক এবং পেশাজীবী ও সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রিয় চট্টগ্রামের প্রকাশনা অনুষ্ঠান উপলক্ষে সোমবার বিকেলে মোমিন রোড প্রিয়া কনভেনশন সেন্টারে কেক কাটার অনুষ্ঠান, শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হবে।

আগামীকাল ২ ফেব্রুয়ারি মঙ্গলবার ডিসিহিল নজরুল স্কয়ারে মতবিনিময়, শুভেচ্ছা বক্তব্য এবং সন্ধ্যায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.