নগরীতে নিবন্ধনবিহীন দুইশ অটোরিক্সা আটক

0

চট্রগ্রাম: নগরীতে দ্বিতীয় দিনের মত মঙ্গলবারও মিটারবিহীন ও নিবন্ধনবিহীন অটোরিক্সার বিরুদ্ধে অভিযান চলছে। এখন পর্যন্ত নিবন্ধনবিহীন প্রায় দুই শ অটো রিক্সা আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোাপলিটন পুলিশের উপকমিশনার মাসুদুল হাসান জানিয়েছেন, নগরীর আগ্রাবাদ, টাইগারপাস, কোতয়ালী মোড়সহ বিভিন্ন এলাকায় চেকপোষ্ট বসিয়ে অটোরিক্সার রিুদ্ধে অভিযান চলছে, এখন পর্যন্ত দুই’শ অটোরিক্সা আটক করা হয়েছে।”

দ্বিতীয় দিনে মিটার বিহীন অটারিক্সার পাশাপাশি নিবন্ধন বিহিন অটোরিক্সার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে, অটককৃত দুই’শ অটোরিক্সার বেশির ভাগই নিবন্ধন বিহিন, মিটারবিহীন অনেক অটোরিক্সার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, উল্লেখ করেন তিনি।

মিটারবিহীন অটোরিক্সার বিরুদ্ধে সোমবার থেকে চট্টগ্রামে অভিযান শুরু করেছে পুলিশ। এই অভিযানের দ্বিতীয় দিনে নিবন্ধন বিহীন অটোরিক্সা আটক শুরু হয়েছে। ১ফেব্রুয়ারী সোমবার থেকে চট্টগ্রাম মহানগরীতে চলাচলকারী অ্টোরিক্সা সমূহে মিটারে ভাড়া আদায় বাধ্যতামূলক করেছে প্রশাসন।

চট্টগ্রাম মহানগরীতে প্রায় ১৩ হাজার সিএনজি চালিত অটোরিক্সা চলাচল করে। এছাড়া নিবন্ধনের আবেদন করে চলাচল করছে আরো পাচ হাজার অটো রিক্সা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.