লতিফের শাস্তির দাবি মহিউদ্দিন চৌধুরীর

0

চট্রগ্রাম : বঙ্গবন্ধুর ছবি বিকৃত করে ফেস্টুন ও ব্যানার টানিয়ে অপরাধ করেছেন বলে মনে করেন চট্টগ্রাম সিটি কপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।আর এ অপরাধে তার বিরুদ্ধে শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করবেন বলে জানান তিনি।
বুধবার তিনি এসব কথা বলেন ।

চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে এম এ লতিফ এমপি যেসব ব্যনার ও ফেস্টুন দিয়েছিলেন তাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামলীগীরে সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী এই ঘটনায় তীব্র অসন্তোষ প্রকাশ করে জানান, একজন অপরাধী অপরাধ ও অন্যায় করলে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে। অপকর্ম করবে শাস্তি পাবে না তাতো হতে পারে না।

সাবেক এ মেয়র এ ঘটনায় অসন্তোষ প্রকাশ করে বলেন, এর প্রতিবাদে আমরা দুই এক দিনের মধ্যে সমাবেশ করবো। ইতিপূর্বে বঙ্গবন্ধুর ছবি বিকৃতি করার অভিযোগে উকিল নোটিশ পাঠানোরও ঘোষণা দেন তিনি।

এদিকে, বিষয়টিকে কোনভাবেই মেনে নিতে পারছেন না চট্টগ্রামের এই তৃণমুল নেতারা। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদে ঝড় তুলেছেন।
বঙ্গবন্ধুর শরীরে পাকিস্তানি কাবুলিওয়ালা পাঞ্জাবী পড়িয়ে দেয়ার প্রতিবাদে মঙ্গলবার চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ মিছিল ও সমাবেশ করে এমপি লতিফকে দল থেকে অবাঞ্চিত ঘোষনার দাবি জানিয়েছে মহানগর ছাত্রলীগ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.