বাঁশখালীর শিক্ষার মান্নোয়ন ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ হচ্ছে

0

বাঁশখালী প্রতিনিধি :বাঁশখালীর সাংসদ এবং অর্থ ও পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন শিক্ষার মান্নোয়ন এবং শিক্ষার্থীদের কল্যাণে সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। তিনি গতকাল শনিবার উপজেলার প্রথম মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী-এসএসসি পরীক্ষার্থী বিদায়, নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক কে.এম. সালাহ্উদ্দীন কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে সাংসদ আরো বলেন শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের অন্যতম সাফল্য হচ্ছে ০১ জানুয়ারি ‘নতুন বই’ বিতরণ। বিদ্যালয়ের প্রয়াত সভাপতি খোন্দকার মো. ছমিউদ্দীন থাকাবস্থায় সহযোগিতা প্রদান করেছিলাম এবং ভবিষ্যত উন্নয়ন কর্মকান্ডে সার্বিক সহযোগিতারও আশ্বাস প্রদান করব।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য এম. ফেরদাউস উল হক এর পরিচালনায় প্রধান শিক্ষক হৃষিকেশ ভট্টাচার্য্যরে স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. খোরশেদ আলম, বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ (অব.) হিমাংশু বিমল ভট্টচার্য্য, বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসতিয়াক আহমদ, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন চৌধুরী খোকা, সাংসদের একান্ত সচিব অধ্যাপক তাজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহ-কমান্ডার স্বপন কুমার ভট্টাচার্য্য, মাধ্যমিক শিক্ষক সমিতি’র সভাপতি এম. তাহেরুল ইসলাম, সাধনপুর ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ চৌধুরী, অধ্যাপক কমরুদ্দিন আহমদ, শেখর দত্ত, আওয়ামীলীগ নেতা রশিদ আহমদ চৌধুরী, জিললুল করিম শরিফী, মো. সেলিম আকতার, সাদুর রশীদ, সমাজসেবক ডা. নীরেন্দ্র লাল দে, প্রমূখ। উল্লেখ্য অনুষ্ঠানে অবসরগ্রহনকারী বিদ্যালয়ের শিক্ষক পীযুষ কান্তি দে, কমলাঙ্কুর বিশ্বাস (প্রয়াত) ও কর্মচারী নির্মল কান্তি রুদ্রকে সংবর্ধিত এবং বিগত এসএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মননা প্রদান করা হয় এবং স্মরণিকা ‘স্মৃতি অমলান’ প্রকাশিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.