ডিউটির সময় অযথা বাড়াবাড়ি করবেন না: সিএমপি কমিশনার

0

নিজস্ব প্রতিবেদক : সিএমপি পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল জলিল মন্ডল বলেন, পেট্রোল ডিউটি করাকালীন সময়ে আপনারা আইনানুগ ক্ষমতা ব্যবহার করবেন কিন্তু অযথা বাড়াবাড়ি করবেন না। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঐকান্তিক প্রচেষ্টার ফলে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবি’সহ সকল ইউনিটকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন।

সোমবার সকাল ১১টায় সিএমপি’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জানুয়ারী/২০১৬ মাসের মাসিক অপরাধ সভায় তিনি একথা বলেন।

সভায় তিনি থানার টহল ডিউটি জোরদার করার জন্য এবং পুলিশের বিরুদ্ধে যাতে কোন অভিযোগ না আসে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার নির্দেশ দেন। এবং মাদক দ্রব্যের ব্যবহার নির্মূল করার জন্য সকল স্তরের অফিসারকে আন্তরিকতার সহিত কাজ করার নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় জানুয়ারী/২০১৬ মাসে ভাল কাজের জন্য ৭০ (সত্তর) জন পুলিশ সদস্য’কে পুরষ্কার প্রদান করা হয়। সভায় পুলিশ কমিশনার বলেন জানুয়ারী/২০১৬ মাসে নগরীর আইন-শৃঙ্খলা যেমন পুুলিশের নিয়ন্ত্রণে ছিল তেমনি সারা বছর ধরে নগরবাসীকে একই ধরনের সেবা দিতে নগর পুলিশ বদ্ধপরিকর। সভায় পুলিশ কমিশনার মহোদয় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল অফিসার’কে নির্দেশ প্রদান করেন এবং সারা বছর ধরে নগর পুলিশের উক্ত প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি নগরবাসীর নিকট পুলিশের কাজে সর্বাত্মক সহযোগীতা কামনা করেন।

পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল জলিল মন্ডল এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) জনাব একেএম শহিদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জনাব মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি উত্তর-দক্ষিণ) জনাব কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব সঞ্চয় কুমার কুন্ডু, উপ-পুলিশ কমিশনার (ডিবি বন্দর-পশ্চিম) জনাব মোঃ মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) হাসান মোঃ শওকত আলী, সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সকল সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ ।

উক্ত সভায় জানুয়ারী/২০১৬ মাসে নগরীর সার্বিক আইন-শৃঙ্খলা, অপরাধ সংঘটন ও নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তির বিষয়ে পর্যালোচনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.