নগরীতে শিশু ধর্ষক আটক

0

চট্টগ্রাম: নগরীতে বিভিন্ন বয়সের শিশুদের ধর্ষণ করে বেড়ানো এক ধর্ষককে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। শুক্রবার দুপুরে নগরীর সিআরবি এলাকা থেকে মো. বেলাল হোসেন (৩৫) নামে এ ধর্ষককে গ্রেফতার করা হয়।

পেশায় সিএনজি অটোরিকশা চালক বেলাল বায়েজিদ বোস্তামী থানার বাংলাবাজার এলাকায় ভাড়া থাকতো। তিনি পটুয়াখালী জেলার কলাপাড়া থানার ডাবলুগঞ্জ গ্রামের দেলোয়ার হোসেন দফদারের ছেলে।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেল চারটায় বায়েজিদ বোস্তামী থানার টি-বোর্ড এলাকা থেকে মোহাম্মদনগর ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে (৮) পড়ুয়া এক শিশুকে প্রলোভন দেখিয়ে সিএনজি করে সিআরবি এলাকায় নিয়ে যায় ধর্ষক বেলাল। সেখানে ধর্ষণ করতে গেলে শিশুটির চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, কয়েকবছর ধরে কালামিয়া বাজারসহ নগরীর বিভিন্ন জায়গা থেকে শিশুদের ফুসলিয়ে নিয়ে এসে ধর্ষণ করে বেলাল। এসব ঘটনা কাউকে যেন না বলে এজন্য কখনো শিশুদের চকলেট কিনে দেয় আবার কখনো টাকাও দেয় সে।

শুক্রবার দুপুরে শিশু ধর্ষণের অভিযোগে বেলালকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেছিল বলে স্বীকার করে সে। এছাড়া এর চারদিন আগে আরেফীননগর থেকে ৮ বছরের আরেকটি শিশুকেও সে চকবাজার এমএম আলী রোডে নিয়ে যায়। সেখানে একটি ড্রেনের ভেতর শিশুটিকে ধর্ষণ করে বলেও জানায় বেলাল।

ধর্ষণের শিকার ওই শিশুটির পরিবারের সঙ্গে যোগাযোগ করলে বায়েজিদ বোস্তামী থানায় এসে মামলা দায়ের করেছে তার পরিবার। ধর্ষক বেলালের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে আরও জানা গেছে, সে চারটি বিয়ে করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.