চট্টগ্রামে লতিফকে নগর আওয়ামী লীগের অবাঞ্ছিত ঘোষণা

0

গোলাম সরওয়ার :  সাংসদ এম এ লতিফকে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করলেন  মহানগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী । ‘জাতির জনকের ছবি বিকৃতির মাধ্যমে লতিফ যে মহা অন্যায় করেছে, সেকারণে চট্টগ্রামে বঙ্গবন্ধুর অনুসারীরা ক্ষোভে ফুঁসছেন।চট্টগ্রামের সকল অপকর্মের মূল হোতা লতিফ ।  লতিফের ওপর যদি হামলা হয় এবং সেই হামলায় তিনি মারা গেলে তার জন্য আসামি হয়ে আদালতের কাটগড়ায় যেতে রাজি আছেন বলেন মহিউদ্দিন চৌধুরী।

লতিফের বিরুদ্ধে মামলা হয়েছে, সেটি আইনগতভাবে নিষ্পত্তি হবে। তাই যদি বাঁচতে চায় তাহলে সে যেন চট্টগ্রামের মাঠিতে পা না রাখে।লতিফ একজন পাকিস্তানী মনভাবাপন্ন লোক ।চট্টগ্রাম চেম্বার অব কমার্স  এর কিছু না হয়ে চেম্বার বসে ক্ষমতা দেখায় ।  চোরাকারবারী ও মাদক ব্যবসায়ীদের সাথে তার গভীর সর্ম্পক রয়েছে।

সোমবার বিকেলে ৪টায় ঐতিহাসিক লালদীঘির মাঠে  সাংসদ লতিফের বিচারের দাবিতে ‘চট্টগ্রাম নাগরিক মঞ্চে’র আয়োজনে বিশাল প্রতিবাদ সমাবেশে তিনি এসব বলেন।মহিউদ্দিন

এনএসআই, ডিজিএফআই, সাংবাদিক সকলেই অনুরোধ করে মহিউদ্দিন চৌধুরী বলেন লতিফের নামের আগে ও পরে এমপি উচ্চারণ যেন না করে  ।  নগর আওয়ামী লীগ সভাপতি আরও বলেন এম এ লতিফ একজন কুলাঙ্গার। বঙ্গবন্ধুকে নিয়ে বিকৃত করার পর তাকে আর এমপি বলতে পারবো না। তার বিচার হতেই হবে।সমাবেশে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ শ্রমিকলীগসহ  রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন । প্রতিবাদ সমাবেশে নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উপস্থিত ছিলেন না ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.