ভোটকেন্দ্রে অরাজকতা করতে দেবেন না

নগর পুলিশ কমিশনার মো.আব্দুল জলিল মণ্ডল বলেছেন, ভোটকেন্দ্রে যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিহত করা হবে। কোন অবস্থাতেই ভোটকেন্দ্রে অরাজকতা সৃষ্টি করতে দেয়া হবে না।

আজ সোমবার সকালে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইনে নির্বাচনে দায়িত্ব পাওয়া পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য শেষে সাংবাদিকদের এ কথা জানান পুলিশ কমিশনার।

তিনি বলেন, আমাদের পর্যাপ্ত পরিমাণ ফোর্স মোতায়েন থাকবে। নির্বাচন অবশ্যই সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। তিনি আরও বলেন, যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা, জোর করে ভোটকেন্দ্রে ঢুকে ভোট দেয়া, এসব বিষয় ঘটলে আমরা সেটা প্রতিহত করব।

এর আগে পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে পুলিশ কমিশনার মো.আব্দুল জলিল মণ্ডল বলেন, আপনারা ঈমানদারিত্ব এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করবেন। ভোটকেন্দ্রে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে দেবেন না।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অর্থ, প্রশাসন ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান এবং অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) বনজ কুমার মজুমদার। আরও উপস্থিত ছিলেন নগর পুলিশের উপ কমিশনার, অতিরিক্ত উপ কমিশনার এবং সহকারি কমিশনার পদমর্যাদার কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.