সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়

নিজস্ব প্রতিবেদক  :   বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়— এমন অভিযোগ করেছে বিএনপি। একই সঙ্গে দলটির অভিযোগ উপজেলা, পৌর, সিটি নির্বাচনের মতোই ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট ডাকাতি হয়েছে। নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার দ্বিতীয় দফায় সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

তিনি বলেন, ‘পিরোজপুর জেলাধীন নেছারাবাদ উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবকটি ভোটকেন্দ্র দখল করে নিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। ভোটকেন্দ্রগুলো থেকে বিএনপির এজেন্টদের বের করে দিয়ে তারা নিজেদের প্রার্থীর ব্যালটে সীল মারার তাণ্ডব চালিয়েছে। জেলার ভাণ্ডারিয়া থানার ইকরি ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিনকে কুপিয়ে গুরুতর আহত করেছে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা। তিনি এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আমি দলের পক্ষ থেকে তার আশু সুস্থতা কামনা করছি। অবিলম্বে তার ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

এছাড়া মুন্সীগঞ্জ জেলাধীন সিরাজদিখান উপজেলার বালুচর, রাজনগর, কালীনগর, রসুনিয়া ও মধ্যপাড়া ইউনিয়নের সকল ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ব্যালট পেপারে সীল মারছে আওয়ামী সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা ভোটকেন্দ্রগুলো দখলে নিয়ে এলাকায় ব্যাপক তাণ্ডব অব্যাহত রেখেছে।

 

এ বিভাগের আরও খবর

Comments are closed.