বাঁশখালী শিশু নিকেতনের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

বাঁশখালী প্রতিনিধি :  বাঁশখালী উপজেলা প্রশাসন পরিচালিত বাঁশখালী শিশু নিকেতনের উদ্যোগে ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন, বাঁশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী।

বাঁশখালী একাডেমীর পরিচালক সাংবাদিক কল্যাণ বড়ুয়া মুক্তার সঞ্চালনে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ আজিজুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ও বক্তা ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা সুভাষ আচার্য্য, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, কাউন্সিলর মোঃ হারুন, কাউন্সিলর রুজিনা সুলতানা রোজি, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি গিয়াস কামাল, আশরাফ আলী, অভিভাবক সদস্য আহমদুর রহমান, শিক্ষক মোঃ ইউছুফ, শিখা চক্রবর্তী, খাদিজা বেগম, তৌহিদুল ইসলাম, ফাহিমা বেগম, রুপনা দাশ, কহিনুর আক্তার, শান্তা বড়ুয়া, লাকি আক্তার প্রমুখ। সভায় বক্তারা জাতির জনকের জন্মদিনে এবং জাতীয় শিশু দিবসে শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেওয়া একটি বিশাল কর্মকান্ডের অংশ হিসেবে উল্লেখ করে বক্তারা বলেন, বাঁশখালী শিশু নিকেতন বাঁশখালীর জন্য একটি ঐতিহ্য।

১৯৯৩ সালে তৎকালীন উপজেলা প্রশাসনের শীর্ষস্থানীয় কর্মকর্তারা এই বিদ্যালয় প্রতিষ্ঠা করে আজঅবদি সেই ধারাবাহিকতা বজায় রেখে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি।

এ বিভাগের আরও খবর

Comments are closed.