খেলাঘর আসরের মানিক তলাপাত্রের মৃত্যু

সিটিনিউজবিডি : জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর চট্টগ্রাম মহানগরীর আওতাধীন লালখান বাজারস্থ শাখা আসর হীরামন খেলাঘর আসরের সহ সাধারণ সম্পাদক মানিক তলাপাত্র মঙ্গলবার বিকেল তিনটায় ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর।

তার অকাল মৃত্যুতে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতি মণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার ও সাধারণ সম্পাদক আবুল ফারাহ্ পলাশ, খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটির সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রকৌশলী রূপক চৌধুরী ও হীরামন খেলাঘর আসরের সভাপতি ইকবাল হোসেন মিলন, সাধারণ সম্পাদক রুবেল বড়ুয়াসহ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

পৃথক পৃথক শোক বার্তায় তারা বলেন, তার অকাল মৃত্যুতে খেলাঘর একজন দক্ষ সংস্কৃতি প্রাণ সংগঠককে হারালো। তার এই মৃত্যুতে খেলাঘর পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে যা কখনো পূরণ হওয়ার নয়। তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

গত ২৬ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন মানিক তলাপাত্র। তার মৃতদেহ বুধবার সকালে বলুয়ার দিঘীর পাড়স্থ মহাশ্মশানে দাহ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.