সীতাকুন্ডে পুনরায় নির্বাচন দাবী আসলাম চৌধুরীর

কামরুল ইসলাম দুলু : ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিরশ্বরাই,সীতাকুন্ড এবং সন্দ্বীপে ব্যাপক কারচুপি,কেন্দ্র দখল,ভোট জালিয়াতিসহ প্রত্যেকটি কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ এনে পূর্ণ তফসিল ঘোষণা করে পুনরায় নির্বাচন দেওয়া দাবি জানিয়েছেন বিএনপি উত্তর জেলা আহবায়ক আসলাম চৌধুরী।

আজ বেলা সাড়ে বার টায় তার নিজ বাসভবনে এক সংবাদ সন্মেলনে এ অভিযোগ করেন। তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত রাত থেকে আওয়ামীলীগ দলীয় সন্ত্রাসীরা সব ভোট কেন্দ্র নিজেদের দখলে নিয়ে নেয়, মোটর সাইকেল যোগে সারারাত মহড়া দেয়,ভোটের দিন সকাল ১০ টা পর্যন্ত নির্বাচন মোটামোটি স্বাভাবিক চললেও বেলা বাড়ার সাথে সাথে সন্ত্রাসীরা তিন থানার সবকটি কেন্দ্র নিজেদের দখল নেয়, সব কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয় এবং অনেককে মারধর করে।

তিনি বলেন প্রশাসনের ছত্রছায়ায় আওয়ামীলীগের সন্ত্রাসীরা প্রতিটি কেন্দ্র ব্যাপক তান্ভব চালিয়ে এবং ভোটারদের ভয় ভীতি দেখিয়ে কেন্দ্র আসতে নিরুস্বাহিত করে। তিন উপজেলার ৩০ টি ইউনিয়নের ২৮ টি ইউনিয়নে পুনরায় তাফসির ঘোষনা করে পূর্ণ নির্বাচনের দাবি জানাচ্ছি। উক্ত সংবাদ সন্মেলনে আরো উপস্হিত ছিলেন, বিএনপি নেতা মো: নুরুল আমিন,মো: ইসহাক কাদের চৌধুরী, মো: জহুরুল আলম, জয়নাল আবেদিন, সাবেক চেয়াম্যান কামাল উদ্দিন, ইউনুচ চৌধুরী, কমল কদর, বদিউল আলম বদরুল, সোলাইমান মন্জু চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ,অহিদুল ইসলাম শরিফ প্রমূখ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.