বাঁশখালীতে কর্মসূচির নামে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা

বোয়ালখালী প্রতিনিধি : বাঁশখালীতে কর্মসূচির নামে কেউ বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টির চেষ্টা করা হলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার দুপুরে বোয়ালখালীতে নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন করতে এসে সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়কালে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারায় শুক্রবার এলাকাবাসীর সমাবেশ থেকে গন্ডামারা ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান এবং বসতভিটা ও গোরস্থান রক্ষা সংগ্রাম কমিটির আহ্বায়ক লিয়াকত আলী ২৪ ঘণ্টার মধ্যে নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ কেন্দ্র বাঁশখালী থেকে সরানোর আলটিমেটাম দেন। তা নাহলে রোববার সকালে কাপনের কাপড় পরে উপজেলা প্রশাসন ঘেরাও করার কর্মসূচি দেন।

বিকেলে স্বরাষ্টমন্ত্রী পৌরসভার ফায়ার ব্রিগেড চত্বরে আয়োজিত অনুষ্ঠানে নতুন এ ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন করেন।মতবিনিময়কালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ শান্তিপূর্ণ কর্মসূচি পালন করলে সমস্যা নেই। কিন্তু শান্তিপূর্ণ কর্মসূচির নামে বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না।বাঁশখালীতে কয়লা বিদ্যুৎ কেন্দ্র এবং সম্প্রতি পরিস্থিতি বিষয়ে বলেন, বাঁশখালীর এ আন্দোলনের পিছনে কারো ব্যক্তিস্বার্থ রয়েছে কি না বা কাদের প্ররোচনায় এ হত্যাকাণ্ড হয়েছে- তা তদন্ত করে দেখা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.