সিএনজি ছিনতাই যাত্রাবাড়ীতে চালককে পিটিয়ে

যাত্রাবাড়ী থানাধীন জুরাইন মেডিক্যাল রোড এলাকায় আবুল কালাম (৪০) নামের এক চালককে পিটিয়ে তার সিএনজি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। স্থানীয় লোকজনের সহায়তায় তার বন্ধু তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

 

রোববার ভোরে এ ঘটনা ঘটে। আবুল কালাম যাত্রাবাড়ী থানার ধুপখোলা সরাইল মসজিদের সামনে তাজুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন। তার বাবার নাম হাতেম মিয়া।

 

আহত সিএনজি চালক আবুল কালাম বলেন, তিনজন লোক কারওয়ান বাজার এলাকা থেকে ধুপখোলা যাওয়ার কথা বলে ভোর ৪টার দিকে যাত্রীবেশে তার সিএনজিতে ওঠে। সিএনজিটি জুরাইন মেডিক্যাল রোড এলাকায় পৌঁছালে তারা কৌশল করে সিএনজি থেকে বেরিয়ে ইট নিয়ে তার মাথায় আঘাত করে। এ সময় তিনি অজ্ঞান হয়ে পড়লে ওই তিনজন দুর্বৃত্ত তার সঙ্গে থাকা কিছু টাকা ও সিএনজিটি নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তার কাছ থেকে মোবাইল নম্বর নিয়ে তার বন্ধু সুলতান মিয়াকে খবর দেয়। সুলতান এসে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

 

ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, আহত অবস্থায় আবুল কালামকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.