সাদার্ন ইউনিভার্সিটিতে যোগাযোগ দক্ষতা ও নেতৃত্ব কর্মশালা অনুষ্ঠিত

চট্টগ্রাম অফিস : একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে সাদার্ন ইউনিভার্সিটিতে “যোগাযোগ দক্ষতা ও নেতৃত্ব” বিষয়ক কর্মশালা সম্প্রতি রাঙামাটির কাপ্তাই হিলটপ রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।

ক্যারিয়ার ডেভেলপমেন্টের ক্ষেত্রে কর্মস্থলে সহকর্মীদের মধ্যে সহযোগিতামূলক যোগাযোগ স্থাপণ এবং দক্ষ নেতৃত্ব কেন প্রয়োজন এবং তা সামাজিক টেকসই উন্নয়নে কতটুকু কার্যকর ভূমিকা রাখে এ ব্যাপারে সঠিক নির্দেশনা প্রদানে এ কর্মশালার আয়োজন করা হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞ লে.কর্নেল সাঈদ ওবায়দুল্লাহ হেল সফি পিএসসি ।

বর্তমান প্রতিযোগিতামূলক চাকরীর বাজারে নিজের যোগ্যতাকে প্রমাণ করতে হলে যোগাযোগ দক্ষতা ও নেতৃত্বের গুণাবলীর অর্জনের বিকল্প নেই বলে জানান প্রশিক্ষক ল.কর্নেল সাঈদ ওবায়দুল্লাহ হেল সফি পিএসসি।

ইউনিভার্সিটির ক্যাম্পাসের বাইরে দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় অংশ নেন ৩০ জন শিক্ষার্থী । কর্মশালায় যোগাযোগ দক্ষতা ও নেতৃত্বেও গুণাবলীর অর্জনের বিভিন্ন কৌশল, ইস্যু এবং চ্যালেঞ্জ নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়। কর্মশালার পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।

এ বিভাগের আরও খবর

Comments are closed.