চুয়াডাঙ্গায় কলেজছাত্রের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোড়া গ্রামের চন্নতলা মাঠ থেকে পুলিশ সোহানুর রহমান সোহান (১৮) নামে এক কলেজছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বুধবার সকাল নয়টায় সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধারের পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত সোহানুর রহমান ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ঈশ্বরবার গ্রামের মহসিন আলীর ছেলে এবং কালিগঞ্জ হাজি নুর আলী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭ টার দিকে কৃষকরা মাঠে কৃষি কাজ করতে যাওয়ার সময় ভুলটিয়া চন্দ্রঁতলার মাঠের রাস্তার পাশে গুলি করা লাশ দেখে সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বাবা মহসিন আলী জানান, গত ১০ এপ্রিল বিকাল ৫ টার দিকে কালিগঞ্জ ঈশ্বরবার জামতলা এলাকা থেকে সাদা পোশাকে ৫/৬ জন পুলিশ পরিচয়ে তার ছোট ছেলের সামনে থেকে বড় ছেলে সোহানুর রহমানকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ মেলেনি। এ ঘটনার পরদিন কালিগঞ্জ থানায় একটি জিডি করা হয়। এরপর সাংবাদিক সম্মেলন করা হয়েছে বলেও তিনি জানান। খবর পেয়ে সকাল সাড়ে ৯ টায় ঘটনাস্থলে পৌঁছে ছেলের লাশ শনাক্ত করি। তবে কি কারণে অপহরণ করে নিয়ে তাকে হত্যা করা হয়েছে তা আমি জানিনা।

সদর থানার উপপরিদর্শক (এসআই) পিয়ার উদ্দিন জানান, তিতুদহ পুলিশ ফাঁড়ির কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.