সিএমপি’র মাসিক সভায় ১৪০ জন পুলিশকে পুরষ্কার প্রদান

চট্টগ্রাম  :  সিএমপি’র সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার জনাব মোঃ ইকবাল বাহার, পিপিএম এর সভাপতিত্বে মার্চ/২০১৬ মাসের মাসিক অপরাধ সভা  আজ ২৩ এপ্রিল সকাল ১০.০০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মার্চ/২০১৬ মাসে ভাল কাজের জন্য ১৪০ (একশত চল্লিশ) জন পুলিশ সদস্য’কে পুরষ্কার প্রদান করা হয়। সভায় পুলিশ কমিশনার মহোদয় বলেন মার্চ/২০১৬ মাসে নগরীর আইন-শৃঙ্খলা যেমন পুুলিশের নিয়ন্ত্রণে ছিল তেমনি সারা বছর ধরে নগরবাসীকে একই ধরনের সেবা দিতে নগর পুলিশ বদ্ধপরিকর।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ মাইনুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব সঞ্চয় কুমার কুন্ডু, উপ-পুলিশ কমিশনার (ডিবি বন্দর-পশ্চিম) জনাব মোঃ মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) হাসান মোঃ শওকত আলী, সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সকল সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন। উক্ত সভায় মার্চ/২০১৬ মাসে নগরীর সার্বিক আইন-শৃঙ্খলা, অপরাধ সংঘটন ও নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তির বিষয়ে পর্যালোচনা করা হয়।সিএমপি’র মাসিক সভায় ১৪০ জন পুলিশকে পুরষ্কার প্রদান

পুলিশ কমিশনার মহোদয় তাহার বক্তব্যে জানান গত মাসে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঐকান্তিক প্রচেষ্টার ফলে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবি’সহ সকল ইউনিটকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন। মাদক দ্রব্যের ব্যবহার নির্মূল করার জন্য সকল স্তরের অফিসারকে আন্তরিকতার সহিত কাজ করার নির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ কমিশনার মহোদয় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল অফিসার’কে নির্দেশ প্রদান করেন এবং সারা বছর ধরে নগর পুলিশের উক্ত প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি নগরবাসীর নিকট পুলিশের কাজে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.