মিরসরাইয়ে তিন গাছ চোর আটক

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে তিন গাছ চোরকে আটক করেছে এলাকাবাসী। সোমবার (২৫ এপ্রিল রাত আড়াইটায় উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের শিকার জর্নাদ্দনপুর গ্রামের মন্দিরের সামনে থেকে পিকআপে করে গাছ চুরি করে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। এলাকাবাসীর হাতে আটককৃতরা হলো ওয়াসিম (১৫), বাদশা (১৬), শরীফ (১৭)। এরা দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের বাসিন্দা।
জানা গেছে, সম্প্রতি দুর্গাপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় এলাকাবাসীর উদ্যোগে রাতে গ্রাম পাহারা দেওয়ার ব্যবস্থা করা হয়। সোমবার গভীর রাতে মুরারীপুর গ্রামে পাহারা দেওয়ার সময় দ্রুতগতির গাছের টুকরো ভর্তি একটি পিকআপ যেতে দেখে সন্দেহ হয় পাহারাদার ইকবাল, রাজন ও বর্মার। এসময় তারা পিকআপটি থামিয়ে এতো রাতে কার গাছ, কোথায় নিয়ে যাচ্ছে এমন প্রশ্ন করলে পিকআপ থাকা ব্যক্তিরা কোন সদুত্তোর দিতে না পারায় তারা তাদেরকে আটক করে রাখে। সকালে দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় এলাকাবাসী আটককৃত তিনজনকে পুলিশের হাতে সোর্পদ করে।
স্থানীয় মাসুক উদ্দিন জানান, আটককৃত তিন চোর এলাকাবাসীর কাছে অকপটে গাছ চুরির বিষয়ে স্বীকার করেছে। এছাড়াও তারা এরআগে বিভিন্ন এলাকায় গরু চুরিসহ নানা অপকর্মের
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা বলেন, হঠাৎ করে এলাকায় চুরি ডাকাতি বেড়ে যাওয়ায় এলাকাবাসী রাত জেগে গ্রাম পাহারা দিচ্ছে। যার ফলে সোমবার রাতে কাঠসহ তিন চোরকে হাতেনাতে তারা ধরে ফেলে। সকালে আটককৃত তিন চোরকে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ বলেন, দুর্গাপুর ইউনিয়নের গ্রামবাসীর হাত আটককৃত তিন চোরকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.