কোচ হওয়ার ইঙ্গিত দিলেন সিমিওন

খেলাধুলা : অনেকেই বলছেন দিয়েগো সিমিওন ভবিষ্যৎ প্রিমিয়ার লিগ কোচ! কিন্তু, অ্যাতলেতিকো মাদ্রিদ কোচ ‘সিরি আ’কে কাঙ্ক্ষিত গন্তব্য করার ইঙ্গিত দিয়েছেন। সাম্প্রতিক মৌসুমগুলোতে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরেও উজ্জ্বল অ্যাতলেতিকো। বার্সেলোনার সঙ্গে সামন পয়েন্টে (৩৫ ম্যাচে ৮২) চলতি মৌসুমের লিগ শিরোপার দৌড়ে লড়ছে মাদ্রিদের ক্লাবটি। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সাকে হারিয়েই তারা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করে। ভিসেন্তে কালদেরনে দুর্দান্ত পারফরম্যান্সে ইংলিশ জায়ান্টদের দৃষ্টিতে আসেন সিমিওন। অ্যান্তোনিও কন্তেকে নিয়োগ নেওয়ার আগে এ আর্জেন্টাইন কোচের প্রতি আগ্রহী ছিল চেলসি। গুঞ্জন উঠছে, এখন সিমিওনের গতিবিধি পর্যবেক্ষণ করছে আর্সেনাল।

যাই হোক, সিমিওনের লক্ষ্যটা খুব পরিষ্কার। কোচ হিসেবে ইন্টার মিলানে ফিরতে চান, যেখানে তিনি খেলোয়াড়ী জীবনে দুই মৌসুম (১৯৯৭-৯৯) কাটিয়েছিলেন। সিমিওন বলেন, ‘হাভিয়ের জানেত্তির (ইন্টারের ভাইস প্রেসিডেন্ট) সঙ্গে আমার এখনো ফোনে কথা হয়। এ কথা বলায় আমি ভীত নই। একদিন আমি ইন্টারে ফিরে যাব। কারণ, সেখানে একজন খেলোয়াড় হিসেবে আমার খুব ভালো স্মৃতি রয়েছে। কোচ হিসেবে ইন্টারে ফেরাই আমার লক্ষ্য।’

২০১১ সালের ডিসেম্বরে অ্যাতলেতিকোর কোচের দায়িত্ব নেন সিমিওন। এ সময়ের মধ্যে একটি করে লা লিগা, কোপা দেল রে, স্প্যানিশ সুপার কাপ, ইউরোপা লিগ ও উয়েফা সুপার কাপের শিরোপা উ‌ল্লাসে মাতেন সিমিওনের শিষ্যরা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.