কুষ্টিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি : ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়ায় আওয়ামী লীগ ও এই দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মাসুদ করিম লাল্টু মোল্লা (৪০) নামে একজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

আজ (২৮ এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মাসুদ করিম লাল্টু মোল্লা কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামের সোহরাব উদ্দিন মোল্লার ছেলে ও সাবেক চেয়ারম্যান সিরাজ উদ্দিনের সমর্থক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বাজারে একটি চায়ের দোকানে বসেছিল আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সিরাজ উদ্দিনের কর্মী-সমর্থকরা। এ সময় কোনো কিছু বুঝে উঠার আগেই বর্তমান চেয়ারম্যান আক্তারুজ্জামান বিশ্বাসের কর্মী-সমর্থকরা হামলা চালায়। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় মাসুদ করিম লাল্টু মোল্লাকে কুপিয়ে জখম করে তারা। তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন চৌধুরী জানান, সকালে সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে করছি।

এ বিভাগের আরও খবর

Comments are closed.