মে দিবসে নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবি জানিয়েছে সিইউজে

অনলাইন ডেস্ক :  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) মে দিবসের সমাবেশ থেকে সরকারের প্রতি নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবি এসেছে। রোববার (১ মে) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশ থেকে এ দাবি জানানো হয়েছে।

সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, একাত্তরে রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে আমরা স্বাধীনতা অর্জন করেছি। সেই সংগ্রামে শ্রমজীবী মানুষের ভূমিকা চিরস্মরণীয়। কিন্তু স্বাধীনতার এতদিন পরও সেই শ্রমজীবী মানুষেরা আজও সবচেয়ে বেশি অবহেলিত। সাংবাদিকরাও এই অবহেলা থেকে মুক্ত নন। সাংবাদিকদের জীবনমানের উন্নয়নে অবিলম্বে নবম ওয়েজবোর্ড ঘোষনার দাবি জানাচ্ছি।

সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিইউজের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বর্তমান সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, দৈনিক পূর্বকোণের ইউনিট প্রধান মিরহাজ রায়হান, সুপ্রভাত বাংলাদেশের ইউনিট প্রধান স ম ইব্রাহীম, দৈনিক পূর্বদেশের ইউনিট প্রধান বাবুল চৌধুরী।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন সিইউজের সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ ও বিএফইউজের নির্বাহী সদস্য নওশের আলী খান। সমাবেশ শেষে র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.