বিএনপির শীর্ষ নেতাদের উদ্দেশ্যেপ্রণোদিতভাবে মামলা দিচ্ছে – মির্জা ফখরুল

ঢাকা :    উদ্দেশ্যেপ্রণোদিতভাবে বিএনপির শীর্ষ নেতাদের নামে যুদ্ধাপরাধসহ অন্যান্য মামলা দিচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।   তিনি আরো বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুকের বিরুদ্ধে যুদ্ধাপরাধের যে অভিযোগ আনা হয়েছে তা হাস্যকরই শুধু নয়, অবাস্তবও।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী ওসমান ফারুকসহ ১১ জনের বিরুদ্ধে একাত্তরের যুদ্ধাপরাধের অভিযোগের তদন্ত শুরু করেছে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউশনের তদন্ত সংস্থা।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে চিকিৎসা শেষে বুধবার বিকেল ৩টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় বিমানবন্দরে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা মির্জা ফখরুলকে অভ্যর্থনা জানান।

নিয়মিত শারীরিক চেকআপের অংশ হিসেবে গত ২৮ এপ্রিল ব্যাংককে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। স্ত্রী রাহাত আরা বেগম তার সঙ্গে ছিলেন। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ভিসুটের অধীনে চিকিৎসা নিয়েছেন ফখরুল।

 

 

 

এ বিভাগের আরও খবর

Comments are closed.