শাবিপ্রবিতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

শাবি প্রতিনিধি : নিজ কক্ষের ছাদে লটকানো লোহার সাথে ঝুলন্ত অবস্থায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বন ও পরিবেশ বিভাগের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে জালালাবাদ থানা পুলিশ। শনিবার (০৭ মে) দিবাগত রাত রাত সাড়ে ১০টা দিকে বিশ্বজিৎ মল্লিক নামে ওই শিক্ষার্থীর ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। বিশ্ববিদ্যালয় হল সংলগ্ন টিলাগাঁওয়ের সুরমা মেসে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর ১টা থেকে বিশ্বজিৎ তার কক্ষে অবস্থান করছিল। বিকেলে ওই কক্ষের অন্য সদস্যরা এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। পরে সাড়া না পেয়ে চলে যায়। রাত সাড়ে ৯টার দিকে পুনরায় আসলে দরজা বন্ধ দেখে কৌতুহল সৃষ্টি হয়। এ সময় মেসের অন্যান্য সদস্যদের মধ্যে বিষয়টি আলোচনা করে তারা। পরে দরজার ফাঁক দিয়ে বিশ্বজিৎকে ঝুলন্ত অবস্থায় দেখলে পুলিশে খবর দেয়। রাত ১১টার দিকে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত থাকা নিহতের চাচা জোর্তিময় মল্লিক জানান, ছেলেটা আগে থেকেই একটু একা থাকতে পছন্দ করত। এভাবে চলে যাওয়াটা আমাদেও জন্য বেশ বড় একটা ধাক্কা।

অধ্যাপক রাশেদ তালুকদার জানান, সম্ভবত এটা আত্মহত্যা। ঠিক কী কারণে সে আত্মহত্যা করেছে তা বোঝা যাচ্ছে না। জালালাবাদ থানার এসআই এনামুল জানান, আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। এ ব্যাপারে কোনো মামলা হয়নি। রাত দেড়টায় নিহতের মামা ভোলানাথ লাশ নিয়ে গ্রামের বাড়ি রওয়ানা হন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.