নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় তথ্যমন্ত্রীর তীব্র নিন্দা

সিটিনিউজবিডি  :   নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা আইন নিজের হাতে তুলে নিয়ে এই অপকর্ম করেছে তাদেরকে সরকার এক চুলও ছাড় দেবে না। বুধবার সকালে সিলেটে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, ‘নিজের হাতে আইন তুলে নেয়ার অধিকার কারও নেই। সুতরাং আমি নারায়ণগঞ্জের ওই শিক্ষককে লাঞ্ছনার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করছি। শিক্ষক লাঞ্ছনাকারী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নিতে সরকার উদ্যোগ গ্রহণ করবে।

হাসানুল হক ইনু বলেন, সরকার উৎখাতের জন্য খালেদা জিয়া ৯৩ দিন আগুন যুদ্ধ চালিয়ে অনেক নিরীহ মানুষকে হত্যা ও রাষ্ট্রিয় সম্পদ ধ্বংসের পর চক্রান্তের রাজনীতি জিইয়ে রাখতে একটা ছকে গুপ্ত হত্যা চালাচ্ছেন। এই ছকেই ব্লগার, প্রকাশক, শিক্ষক, ইমাম ও পুরোহিতসহ সাধারণ মানুষ খুন হচ্ছে। খালেদা জিয়া জামায়াতে ইসলামী ও রাজাকারদের সঙ্গ না ছাড়া পর্যন্ত গুপ্ত হত্যার জন্যে বিএনপিও তিনি সন্দেহের তালিকায় থাকবেন। এদিকে, বিকেলে হাসানুল হক ইনু সিলেট জেলা জাসদের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ওই সভায়ও তিনি খালেদা জিয়াকে জঙ্গিবাদের পাহারাদার উল্লেখ করেন বিএনপিকে জঙ্গিবাদ ও আগুন সন্ত্রাসী উৎপাদনের কারখানা বলে অভিহিত করেন। তিনি বলেন- ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুশাসন, শান্তি ও সমৃদ্ধির জন্য জনগণ ওই নির্বাচনে বেগম জিয়া এবং বিএনপি- জামায়াতকে বর্জন করতে হবে।

জেলা জসদের সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, কেন্দ্রীয় নেতা সার্জেন্ট রফিকুল ইসলাম বীর প্রতীক, জাসদ ঢাকা উত্তর সভাপতি সফি উদ্দিন মোল্লা, সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি আ.ত.ম সালেহ প্রমুখ ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.