ভাসমান বস্তিবাসীদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

চট্টগ্রাম :  ভাসমান বস্তিবাসীদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করেছেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। সোমবার সকালে নগরীর উত্তর কাট্টলী বাগান বাড়ীতে দুই হাজার বস্তিবাসীর মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মো. মনজুর আলম বলেন, ভাসমান বস্তিবাসীদের জীবনমান উন্নয়নে মোস্তফা হাকিম ফাউন্ডেশন সবচেয়ে বেশী ভুমিকা রেখেছে।

তিনি বলেন, নগরীর ঝাউতলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বস্তিবাসীদের আবাসন সমস্যার সমাধান করেছি আমরা। চট্টগ্রামের ভাসমান বস্তিবাসি ও ভিক্ষুকদেরকে পূর্নবাসনের জন্য মোস্তফা হাকিম ফাউন্ডেশন সর্বাগ্রে ভূমিকা রেখেছে। এ ছাড়া নগরী ও জেলার বিভিন্ন এলাকায় গৃহহীন অনেক পরিবারকে আবাসন সমস্যার সমাধান করে দেয়া হয়েছে। মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সব সময় ভাসমান বস্তিবাসিদের পাশে ছিল এবং থাকবে বলে জানান তিনি।

গত ২০ বছরের ধারাবাহিকতায় এ বছরও সমাজের ভাসমান বস্তিবাসীদের মাঝে ইফতার ও সেহ্রি সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পারিচালক মো.সরোয়ার আলম, মোস্তফা হাকিম গ্রুপের নির্বাহী পরিচালক(এইচ আর এন্ড লিগ্যাল) আলী আহমদ,মোস্তফা হাকিম বিশ^বিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, মো.জসিম উদ্দি প্রমুখ ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.