ডোর টু ডোর আবর্জনা সংগ্রহে এস আলম গ্রুপের ১০ হাজার বিন

চট্টগ্রাম  :   চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১ আগষ্ট থেকে ডোর টু ডোর আবর্জনা সংগ্রহ ও অপসারন কার্যক্রম প্রথম ধাপ শুরু করতে যাচ্ছে। প্রথম পর্যায়ে নগরীর ৭টি ওয়ার্ডে এ কার্যক্রম চালু হবে। ৫ ধাপে ডিসেম্বরের মধ্যে নগরীর ৪১টি ওয়ার্ডে ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ ও অপসারন কার্যক্রম পূর্ণাঙ্গভাবে চালু হবে। চসিক এর ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ অভিযানে শরিক হলো এস আলম গ্রুপ। ৭ জুন ২০১৬ খ্রি. মঙ্গলবার, বিকেলে নগর ভবনে সিটি মেয়রের দপ্তরে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এর নিকট ১০ হাজার বিন প্রদান করে এস আলম গ্রুপ।

এ সময় এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামী ব্যাংক এর চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সামাদ লাভু, মির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুস সালাম, উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ শফিউল আলম, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। মেয়র নগরীর ৭, ৮, ১৫, ২২, ২৩, ৩১ ও ৩৬ নং ওয়ার্ড সমূহের কাউন্সিলরদের সাথে বৈঠক করেন। বৈঠকে ১ আগষ্ট ২০১৬ থেকে উল্লেখীত ৭টি ওয়ার্ডে ডোর টু ডোর আবর্জনা সংগ্রহ কার্যক্রম সফল করার বিষয়ে কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

বৈঠকে মেয়র ৭টি ওয়ার্ডের ঘর-বাড়ী, দোকান-পাট সহ যাবতীয় বিষয়ে তথ্য উপাত্ত সংগ্রহ করে জমা দেয়ার জন্য কাউন্সিলরদের নির্দেশ প্রদান করেন। বৈঠকে কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, মো. গিয়াস উদ্দিন, মোহাম্মদ জাবেদ, হাবিবুল হক, হাসান মুরাদ বিপ্লব, সলিমুল্লাহ বাচ্চু ও আবিদা আজাদ উপস্থিত ছিলেন। এ ছাড়াও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ সফিকুল মন্নান ছিদ্দিকী ও পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.