জয়বাংলার স্লোগান দিয়ে কুষ্টিয়ার কালের কণ্ঠের অফিসে হামলা

স্টাফ রিপোর্টার : গণমানুষের নেতা ‘হানিফ’ ও ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে কালের কণ্ঠের কুষ্টিয়া অফিসে যুবলীগ নেতা সম্রাটের নেতৃত্বে হানিফ অনুসারী ৫০/৬০জন নেতাকর্মী হামলা চালিয়েছে। দৈনিক কালের কণ্ঠের অনলাইন ভার্সনে এ খবর প্রকাশ করা হয়েছে।

খবরে বলা হয়েছে, বুধবার সকাল ১০টায় ‘সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া’র ব্যানারে আওয়ামী লীগের জেলা তথ্য ও গবেষণা সম্পাদকের নেতৃত্বে শহরের থানা মোড় এলাকায় প্রধান সড়ক বন্ধ করে হানিফের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন পালিত হয়। এর আগে মঙ্গলবার দৈনিক কালের কণ্ঠে কুষ্টিয়ায় রাজত্ব ‘হানিফ লীগের’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হলে ক্ষুব্ধ হয়ে ওঠে কুষ্টিয়ার হানিফের অনুসারীরা।

মানববন্ধনের শেষে যুবলীগ নেতা সম্রাটের নেতৃত্বে হানিফ অনুসারী ৫০/৬০জন নেতাকর্মী কুষ্টিয়া কালের কণ্ঠ অফিসে হামলা চালান। এরপর কালের কণ্ঠের স্থানীয় প্রতিনিধি তারিকুল হক তারিকের বাসার হামলার চেষ্টা চালালে পুলিশের বাঁধার মুখে তা সম্ভব হয় নি। এদিকে প্রাণভয়ে তারিক আত্মগোপনে রয়েছেন।

এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের ব্যক্তিগত সহকারী কালের কণ্ঠের স্থানীয় প্রতিনিধি তারিকুল হক তারিককে ফোনে হুমকি প্রদান করে বলেন, আমরা এখন ক্ষমতায় আমরা চাইলে যা ইচ্ছে করতে পারি। এই ধরনের খবর প্রকাশের আগে আমাদের সাথে যোগাযোগ করার প্রয়োজন ছিল।

অন্যদিকে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব তাঁর ফেসবুক প্রোফাইলে কালের কণ্ঠের সাংবাদিককে গণধোলাই দেওয়ার হুমকি দিয়েছেন।

গতকাল বুধবার কুষ্টিয়ায় কালের কণ্ঠের কোনো পত্রিকা বিলি করতে দেওয়া হয় নি। স্থানীয় এজেন্টকেও কালের কণ্ঠ পত্রিকা কুষ্টিয়া ঢুুকতে দেওয়া হবে না বলে হুমকি দেয় ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা। অবস্থা বেগতিক দেখে স্থানীয় প্রতিনিধি তারিকুল হক তারিক প্রাণভয়ে আত্মগোপনে রয়েছেন। তার বাসায় বারবার স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা দফায় যাওয়া আসা করছেন। সম্ভাব্য জায়গায় তারিককে খুঁজে বেড়াচ্ছে বলে জানা গেছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় তিসিম আগে থেকেই ঘটনা আঁচ করতে পেরে প্রতিনিধি তারিকের বাসায় পুলিশ পাঠিয়েছেন। বর্তমানে সেখানে সার্বক্ষনিক পুলিশ পাহারা রয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.