পাবনায় পুলিশ হত্যার আসামি নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচে পদ্মার চরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুবেল হোসেন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে। নিহত রুবেল হোসেনের বাড়ি পাকশীর দিয়ারবাঘইল এলাকায়। পুলিশ জানিয়েছে, রুবেল হোসেন পাকশী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সুজাউল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি।

পাকশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার জানান, গোপন খবরের ভিত্তিতে পুলিশ রুবেল হোসেনকে গ্রেফতারে পাকশী এলাকায় পদ্মার চরে অভিযান চালায়। সেখান থেকে তাকে গ্রেফতার করে। এএসআই সুজাউল হত্যাকাণ্ডে রুবেলের আরেক সহযোগী ইব্রাহিম হোসেনকে ধরতে পুলিশ আবার অভিযান চালায়। অভিযানে পুলিশের সঙ্গে রুবেলও ছিলেন। রুবেল ও ইব্রাহিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় রুবেল গুলিবিদ্ধ হন। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি রিভলবার ও দুটি গুলি উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে একজন এসআইসহ তিন কনস্টেবল আহত হয়েছেন। তারা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

উল্লেখ্য ২০১৫ সালের ৪ অক্টোবর সন্ধ্যায় বাড়ি থেকে বের হন ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এএসআই সুজাউল ইসলাম। পরদিন ৫ অক্টোবর সকালে হার্ডিঞ্জ ব্রিজ রেললাইনের ধারে (ইপিজেড সড়ক) তার হাত-পা-মুখ বাঁধা লাশ পাওয়া যায়। এ ঘটনায় তৎকালীন পাকশী পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল করিম অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। সন্দেহভাজন দুজনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরো ছয়জনকে গ্রেফতার করা হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.