সাংবাদিক সন্তোষ মণ্ডল আর নেই

ঢাকা : স্বনামধন্য ক্রাইম রিপোর্টার সন্তোষ মন্ডল মারা গেছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনের একটি হাসপাতালে স্থানীয় সময় সোমবার (২০ জুন) দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় তার। জানা যায়, সোমবার তিনি কর্মস্থলে বুকে ব্যথা অনুভব করলে তাকে ব্রুকলিনের কিংস কাউন্টি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ বহু আত্বীয়-স্বজন রেখে গেছেন।

গত বছর সেপ্টেম্বরে জাতিসংঘের সম্মেলনের রিপোর্ট কভার করার জন্য তিনি নিউইয়র্কে এসেছিলেন। সেই থেকে নিউইয়র্কে বসবাসের সিদ্ধান্ত নেন। তার বাড়ি যশোর জেলায়। সন্তোষ মণ্ডলের মরদেহ স্থানীয় ফিউনারেল হোমে রাখা হয়েছে। আগামী বুধবার তার মরদেহ দেশে পাঠানো হবে স্থানীয় একটি সূত্রে জানা গেছে। তার অকাল মৃত্যুতে নিউইয়র্কের প্রবাসী সংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, খ্যাতিমান অপরাধ প্রতিবেদক প্রয়াত সন্তোষ মন্ডল চ্যানেল আইয়ের ভারপ্রাপ্ত চিফ রিপোর্টার ছিলেন। এছাড়াও তিনি দৈনিক সংবাদ ও ডেইলি সানে কাজ করেছেন। সর্বশেষ তিনি অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ভারপ্রাপ্ত নির্বাহী সম্পাদক হিসেবে কাজ করেছেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.