দুই বছরে কোনো উপজেলায় ও পৌরসভায় সুষ্ঠু নির্বাচন হয়নি – অলি আহমদ

নিজস্ব সংবাদদাতা  :   বিগত নির্বাচনে ইসি কর্মকর্তাদের কাজ ছিল ব্যালট সাইন করা, সিল মারা আর সন্ত্রাসীদের হাতে তুলে দেওয়া মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমদ বীরবিক্রম।

বুধবার (২২ জুন) কাজীর দেউড়ির একটি কমিউনিটি সেন্টারে এলডিপি মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা শাখা আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কর্নেল (অব.) ড. অলি আহমদ বীরবিক্রম ।

অলি আহমদ বলেন, এমন কোনো নির্বাচন দেশে সুষ্ঠুভাবে  হয়েছে বলা যাবে গত দুই বছরে কোনো উপজেলায়।  কোনো পৌরসভায় সুষ্ঠু নির্বাচন হয়নি।

তিনি বলেন, দেশে বর্তমানে কী অবস্থা চলছে তা সকলেই অনুধাবন করছি। একে অপরকে দোষারোপ, মিথ্যাচার, প্রতিশোধ পরায়ণতা ও অহংকারে সীমাবদ্ধ থাকছেন রাজনীতিকরা। ভুল শোধরানোর চেষ্টা নেই। আমি যা বলবো সেটা সবাইকে মানতে হবে সেটাই আজকের দিনের রাজনীতি। বিচার বিভাগ, সুশাসন, গণতন্ত্র রাষ্ট্রের মূল কাঠামো। এগুলো ঠিক রাখতে সচেষ্ট হতে হবে।

তিনি বলেন, আমরা আশা করবো যত দ্রুত সম্ভব প্রধানমন্ত্রী সুষ্ঠু-গ্রহণযোগ্য নির্বাচন দিয়ে দেশবাসীকে মুক্তি দেবেন।তিনি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে অংশ নিতে অনুরোধ জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন এলডিপির সহসভাপতি মো. নুরুল আলম তালুকদার, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, নগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান প্রমুখ।

ইফতার মাহফিলে ড. অলি আহমদ বীরবিক্রম নিজেই দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.