সংবাদপত্র এজেন্ট আবদুল মালেকের মৃত্যুতে শোক প্রকাশ

সিটিনিউজবিডি :    চট্টগ্রাম সংবাদপত্র এজেন্ট এবং ঢাকা সংবাদপত্র হকার্স কল্যান বহুমুখী সমবায় সমিতি লি: এর সাবেক চেয়ারম্যান জনাব আবদুল মালেক গত ২৮ জুন সকাল ১০:৩০ ঘটিকায় চট্টগ্রামের নিজ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…..রাজেউন) তিনি ৭ জানুয়ারী ১৯৫২ সালে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর সিকদারপাড়ায় জন্মগ্রহন করেছিলেন। তাঁর পিতার নাম মরহুম সিদ্দিক আহদ্মদ। তিনি চট্টগ্রামের পত্রিকা ব্যবসার পথিকৃৎ ছিলেন। চট্টগ্রামের পত্রিকা ব্যবসা বিকাশে এবং পত্রিকা ব্যবসাকে একটি সুদৃঢ় ভিত্ত্বিতে প্রতিষ্টিত করতে তার অবদান অপরিসীম।

তিনি পত্রিকা ব্যবসার আরেক পথিকৃত এবং সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইসহাকের মামাতো ভাই। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে এবং দুই ভাই আবদুল খালেক ও আবদুল মান্নান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আবদুল মালেকের মৃত্যুতে পত্রিকা জগতে শোকের ছায়া নেমে এসেছে। ওই দিন বাদে জোহর নগরীর শেখ ফরিদ রা: চশমা মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাজার নামাজ এবং বাদে এশা হাশিমপুর সিকদারপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দেশের সংবাদপত্রের প্রচার প্রসার ও বিক্রিতে অসামান্য অবদান রাখা গুনী ব্যক্তিত্ব আলহাজ্ব মো: আবদুল মালেক এর মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আজকের সুর্যোদয়ের প্রধান সম্পাদক ও গেদুচাচা খ্যাত কলামিষ্ট বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক, জেনারেল ম্যানেজার খোন্দকার বেলায়েত হোসেন, সহকারী সম্পাদক ও চট্টগ্রাম ব্যুরো প্রধান জুবায়ের সিদ্দিকী, ষ্টাফ রিপোর্টার গোলাম শরীফ টিটু ও গোলাম সরওয়ার প্রমুখ। বিবৃতিদাতারা মরহুমের বিদেহী আত্বার শান্তি কামনা করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.