নিউজ বিএনএ ডটকম এর বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিটিনিউজবিডি  :    উগ্র মৌলবাদীগোষ্ঠির অপতৎপরতা রোধে প্রকৃত ধর্মপ্রাণ মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে প্রধান অথিতি হিসেবে বলেন,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি  ড.ইফতেখার উদ্দিন চৌধুরী । বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও অনলাইন বার্তা সংস্থা নিউজ বিএনএ ডটকম এর বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার সন্ধ্যায় আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড.ইফতেখার উদ্দিন চৌধুরী। রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নাজিমুদ্দীন শ্যামল,হাসান ফেরদৌস,সাংবাদিক শহীদুল ইসলাম,রোকসারুল ইসলাম, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার ফিকা বিভাগের প্রধান আলহাজ মাওলানা অছিয়র রহমান রহমান প্রমুখ।

সাংবাদিক কামাল উদ্দিন খোকনের পরিচালনায় বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও অনলাইন বার্তা সংস্থা নিউজ বিএএ ডটকম এর সম্পাদক মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আনম দেলাওয়ার হোসেন আল কাদেরী।

এ সময় উপস্থিত ছিলেন বিএনএ’র ব্যবস্থাপনা সম্পাদক জনাব জাকির হোসেন,পরিচালক রবিউল হোসেন বাবু, মোমিনুর রহমান, মোজাম্মেল বিন শাফি ওপেল, পোর্ট গ্রুপের হেড অব ফিন্যান্স সুকান্ত দত্ত, ম্যানেজার একাউন্টস মোহাম্মদ হারুন, স্থানীয় বিপুল সংখ্যক সাংবাদিক, সাহিত্যিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড.ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ইসলাম শান্তির ধর্ম । ধর্মের অপব্যাখাকারীদের আস্কারা পেয়ে দেশে বিদেশে সন্ত্রাসী গোষ্ঠি ইসলামের ক্ষতি করেই চলছে। তিনি বিএনএ’র সার্বিক অগ্রযাত্রায় সন্তোষ প্রকাশ করে বলেন, বর্তমান সরকারের আমলে মিডিয়া স্বাধীন ভাবে কাজ করছে।

বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার বিএনএ’র সকল শুভার্থী, পাঠক ও গ্রাহকদের অভিনন্দন জানিয়ে বলেন, ইসলামে মানুষে মানুষে কোন ভেদাভেদ নেই। সঠিকভাবে যদি যাকাত করা হয় সমাজের দারিদ্রতা দুত হ্রাস পাবে। যাকাত গরীবের হক। সঠিকভাবে যাকাত আদায় করা না হলে সে জন্য শেষ বিচারের দিনে মানুষকে বিচারের মুখোমুখি হতে হবে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.