নিখোঁজ দুই স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি : পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ পপি ও রিয়া নামের ৬ষ্ঠ শ্রেণীর দুই স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে উদ্ধার করা হয়েছে। ঢাকার শাহজাহানপুর থানার একজন পুলিশ কর্মকর্তার সঙ্গে মেয়ে দু’টির তোলা ছবি যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার পর মঙ্গলবার রাত আড়াইটায় ঢাকা মেট্রোপলিটনের শাহজাহানপুর থানার ওসির সঙ্গে যোগাযোগ করলে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ১১ জুলাই সোমবার কুলাউড়া পৌর এলাকার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী পপি রানী চন্দ (১১) ও রিয়া বেগম (১২) পরীক্ষা দিতে বের হয়। তারা দু’জনই শহর সংলগ্ন কুলাউড়া গ্রামের বাসিন্দা। ওই দিন দুপুর ১টায় পরীক্ষা দেয়ার জন্য বাড়ি হতে বের হলেও পরীক্ষা কেন্দ্রে যায়নি। দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত তাদের পরীক্ষার সময়সীমা ছিল। সন্ধ্যায় বাড়ি না ফেরায় উদ্বিগ্ন অভিভাবকরা বিভিন্ন স্থানে খোঁজ নেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, পপি এবং রিয়া পরীক্ষা হলে যায়নি। এ ব্যাপারে রাতে কুলাউড়া থানায় দু’টি পৃথক জিডি করা হয়েছে (জিডি নং ৪৩০ ও ৪২৮ তারিখ: ১১/০৭/২০১৬ইং)।

এদিকে, মঙ্গলবার দুপুরের দিকে একজন গৃহপরিচারিকা বিদ্যালয়ের সংলগ্ন উপজেলা কমপ্লেক্সে হতে কুড়িয়ে পাওয়া পপির স্কুল ড্রেস বিদ্যালয়ে এনে জমা দেন। জানা যায় পপির স্কুল ড্রেসটি ছেঁড়া ছিল। নিখোঁজদের উদ্বারে ব্যাপক তৎপরতা চালায় পুলিশ। কুলাউড়া রেলওয়ে স্টেশনের সিসিটিভি ফুটেজে পুলিশ সন্ধান পায় নিখোঁজ স্কুলছাত্রী দু’জনের। সিসিটিভি ফুটেজে চেহারা দেখা যায় দু’জন পপি চন্দ্র (১২) ও রিয়া আক্তার (১২)। ফুটেজে দেখা যায়, এই দুই কিশোরী রেল স্টেশনের দিকে হেঁটে যাচ্ছে।

রাত ১১টায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দোহা পিপিএম জানান, মেয়ে দুটির সন্ধান পাওয়া গেছে ঢাকার শাহাজানপুর থানায় ওরা রয়েছে। মেয়ে দুটির পরিবারের লোকজন নিয়ে ওসি মো. শামছুদ্দোহা পিপিএম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার রাতেই ঢাকার উদ্দেশ্যে কুলাউড়া ত্যাগ করে ছেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.