সাংবাদিক আবদুল আজিজ মাহফুজকে সংবর্ধনা

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : আধুনিক সাংবাদিকতা মানেই অনলাইন সাংবাদিকতা, আর এই অনলাইন সাংবাদিকতাই এখন জনপ্রিয়তার শীর্ষে। মানুষ আগের মতো আজকের খবর আগামীকাল পড়ার জন্য অপেক্ষা করে না। পুরো বিশ্বের সর্বশেষ খবর মানুষ মুহূর্তেই পেয়ে যাচ্ছে ঘরে বসেই আর তা সম্ভব হচ্ছে অনলাইন সাংবাদিকতার কারণে।

সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন কর্তৃক সংবর্ধনায় উপরোক্ত কথাগুলো বলেছেন সীতাকুন্ডের প্রবীণ সাংবাদিক ও সাংবাদিকতার পথিকৃৎ আবদুল আজিজ মাহফুজ। তিনি আরো বলেন, এখন হচ্ছে ডিজিটাল যুগ আর এই ডিজিটাল যুগে পুরো বিশ্ব মানুষের হাতের মুটোয়। যার কারণে মানুষ যেকোন জিনিষ সহজে জানতে পারছে শিখতে পারছে। বিশ্বের যে প্রান্তেই যাই ঘটুক মানুষ অনলাইনের কল্যাণে মুহূর্তেই সব জেনে যাচ্ছেন।

১৭ জুলাই সীতাকুন্ড স্হানীয় আলিফ রেস্টুরেন্টে সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের উদ্যেগে সাংবাদিক আবদুল আজিজ মাহফুজ এর সংবর্ধনা অনুষ্টানে সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ও লেখক ডা: সাইফুল আলম,সাবেক পৌর কমিশনার অধ্যাপক মো: হেলাল উদ্দিন,রেডিও সাগর গিরি’র স্টেশন কর্মকর্তা শাহ সুলতান শামীম। প্রবীণ সাংবাদিক আবদুল আজিজ মাহফুজ এর উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক সবুজ শর্মা সাকিল,আমার দেশ অনলাইন সীতাকুন্ড প্রতিনিধি জহিরুল ইসলাম,সাংবাদিক ইব্রাহিম খলিল,নাছির উদ্দিন অনিক,লিটন কুমার চৌধুরী,এভার গ্রীণ কেজি স্কুলের অধ্যক্ষ ইমাম উদ্দিন,সাংবাদিক দিদার হোসেন টুটুল,নন্দন রায়,কামরুল ইসলাম দুলু,কবি ও লেখক মো: নুর নবী,মুসলেহ উদ্দিন,সঞ্জয় চৌধুরী প্রমূখ। সংবর্ধিত অতিথি সাংবাদিক আবদুল আজিজ মাহফুজ সীতাকুন্ডের সব সাংবাদিকদের একই ছাতার নিচে এসে ঐক্যবদ্ধ ভাবে সীতাকুন্ডের উন্নয়নের জোড়ালো ভূমিকা রাখার জন্য সবার প্রতি আহবান জানান।

এ বিভাগের আরও খবর

Comments are closed.