রোনালদোকে নিয়ে ঝুঁকি নিতে চান না জিদান

0

খেলাধুলা : নতুন মৌসুম শুরুতে চোট কাটিয়ে ওঠার প্রক্রিয়ায় থাকা ক্রিস্তিয়ানো রোনালদোকে নিয়ে কোনো তাড়াহুড়ো করবে না রিয়াল মাদ্রিদ। দলের সেরা তারকাকে ফিরে পেতে সবাইকে ধৈর্য্য ধরার আহবান জানিয়েছেন কোচ জিনেদিন জিদান। গত ১০ জুলাই ইউরোর ফাইনালে স্বাগতিক ফ্রান্সের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচে দিমিত্রি পায়েতের সঙ্গে সংঘর্ষে হাঁটুতে আঘাত পেয়ে মাঠ ছাড়েন রোনালদো। তারপর থেকে মাঠের বাইরেই আছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

নতুন মৌসুম শুরুর আগে প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে খেলতে বর্তমানে যুক্তরাষ্ট্রে আছে রিয়াল। তবে ছুটিতে থাকায় রোনালদো দলের সঙ্গে নেই। আগামী মঙ্গলবার উয়েফা সুপার কাপে সেভিয়ার বিপক্ষে রোনালদোর না খেলার কথা আগেই জানিয়েছেন জিদান। আগামী ২১ অগাস্ট লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচেও তিনবারের বর্ষসেরা ফুটবলারের খেলা নিশ্চিত নয়।

সংবাদ সম্মেলনে রোনালদোর চোটের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন জিদান। তিনি বলেন, রোনালদোর এখনও চোট আছে। অবশ্যই সে (মাঠে) ফিরতে চায়, কিন্তু আমাদেরকে ধৈর্য্য ধরতে হবে এবং তাকে শান্ত থাকতে হবে। মাদ্রিদে সে শিগগির আমাদের সঙ্গে যোগ দেবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.