কুয়েতে বঙ্গবন্ধু পরিষদের নামে চাঁদাবাজি

0
প্রবাস ডেস্কঃ বঙ্গবন্ধু পরিষদ সূত্রে জানা যায়, জামায়াত- বিএনপি সহ হাইব্রিড আওয়ামীদের প্রভাবে আবার নতুনভাবে নিজেদের নেতা দাবি করে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে বিপুল অঙ্কের চাঁদা দাবি করছেন।
বঙ্গবন্ধু পরিষদের  কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের বাসার ঠিকানা দিয়ে ফেসবুক –ভাইবারে তথ্য দিচ্ছেন, যা তার নিরাপত্তার জন্য হুমকিস্বরূপ। এমন কী বঙ্গবন্ধু পরিষদের সেন্ট্রাল কাউন্সিল সভার মহাসচিব ও বঙ্গবন্ধু ফাউন্ডিং ফোরামের সদস্য সচিব খোন্দকার মোজাম্মেল হক সম্পর্কে বিষোদগার করছেন। যার কারণে ঢাকায়এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা ভাবা হচ্ছে।
কুয়েতে বঙ্গবন্ধু পরিষদের অনুমোদিত কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক এহসানুল হক খোকন বলেন, এরা বিএনপি-জামাতের মিডিয়া, তাদের অনলাইনে বাজে তথ্যপ্রচার করছেন। নতুন কাজে যোগ দেওয়া।
রাষ্ট্রদূতকে তারা বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত। তাদের পেছনে ইন্ধন যোগাচ্ছে সরকারবিরোধী চক্র। 
কুয়েত বঙ্গবন্ধু পরিষদের উপদেস্টা মুক্তিযোদ্ধা সাংবাদিক মোহাম্মদ ইয়াকুব বলেন, হান্নান কুয়েতের বর্তমান কমিটির প্রধান পৃষ্ঠপোষক এবং সাবেক সভাপতি ফখরুল ইসলাম ফারুক প্রধান উপদেষ্টা। তাদের সম্মতিতে এই কমিটি গঠিত হয়েছে। তাদের হাইব্রিড্রা সহ সরকার বিরোধীরা উস্কানী দিচ্ছে বলে শোনা যায়।
 তিনি বলেন, বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু কুয়েত বঙ্গবন্ধু পরিষদের শোক দিবসের সভায় টেলি কনফারেন্সে বলেছেন, কেউ যেন আবার পকেট কমিটি করে আমাদের সংগঠনের নামে চাঁদাবাজি করতে না পারে, দোকান খুলে না রাখে সেদিকে রাষ্ট্রদূতকে নজর রাখতে হবে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.