মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৬

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ আহত হয়েছে ১৬ জন ও নিহত হয়েছে ১ জন। মঙ্গলবার (৩০ আগষ্ট) উপজেলার বড়তাকিয়া-আবুতোরাব সড়কের তেতুলতলা নামক স্থানে বিকাল ৩ টার সময় মোটর সাইকেল-অটোরিক্সার সংঘর্ষ এবং ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের জোরারগঞ্জ বাজারে দুপুর আড়াইটার সময় দুইটি সিএনজি অটোরিক্সার সংঘর্ষের ঘটনা ঘটে। বড়তাকিয়া-আবুতোরাব সড়কে আহতরা হল প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ইমন (১৬), ইমরান (১৬), বিজ্ঞান বিভাগের ছাত্র সালা উদ্দিন (১৬), মানবিক বিভাগের ছাত্র অজিত (১৬), নোবেল (১৮) এবং সিএনজি অটোরিক্সা যাত্রী ওজিবা খাতুন (৩০), আনোয়ারা বেগম (৪০), শিবলু (২৮) সহ আহত হয় ১০ জন। আহতদের উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবছার উদ্দিন জানান, কলেজ ছুটির পর মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আমাদের কলেজের ৫ ছাত্র আহত হয়।
উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী বলেন তেতুলতলা এলাকায় সড়কের ওইস্থানে মোড় হওয়ার কারণে এই দুর্ঘটনা হয়েছে। ইতিপূর্বেও কয়েকবার একই স্থানে একাধিক দুর্ঘটনা ঘটে।
অপরদিকে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের জোরারগঞ্জ বাজারে দুইটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ৬ জন এবং নিহত হয়েছে ১ জন। দুর্ঘটনায় নিহতের নাম ফকির আহম্মদ (৫০)। তিনি উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামের নুরুল হকের পুত্র। আহতরা হল চাঁদপুর জেলার হাসানের পুত্র সুমন (৩২), দিনাজপুর জেলার হরিশ্বরের পুত্র জিতেন (৩৮), মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইমামপুর গ্রামের মৌলভী জাকির উল্ল্যাহর পুত্র আজিজুল হক মান্না (৪৫), বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামের মুছা ড্রাইভারের পুত্র সজীব হোসেন (২০), জোরারগঞ্জ মৌলভী নজির আহম্মদ দাখিল মাদ্রাসার ছাত্র জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের জাফর উল্ল্যাহর পুত্র আব্দুল্লাহ আল তৌফিক (১৩), সোনাপাহাড় গ্রামের শাহ আলমের পুত্র ইকবাল হোসেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের জরুরী বিভাগের তথ্য মতে, জোরারগঞ্জ বাজারে দুইটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহতদের মাথায় মারাত্মক আঘাত পাওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দেব নাথ জোরারগঞ্জ বাজারে দুইটি সিএনজি অটোরিক্সার সংঘর্ষে ৬ জন আহত ও ১ জন নিহত হওয়ার সত্যতা স্বীকার করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.