বোয়ালখালীতে জায়গার খবর নিতে এসে বৃদ্ধার মৃত্যু

0

বোয়ালখালী প্রতিনিধি : পারিবারিক জায়গা জমির খবর নিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন হাসান(৫৫)। গত সোমবার দুপুরে বোয়ালখালী উপজেলা ভূমি অফিসে এ ঘটনা ঘটে।

ভূমি অফিসের কর্মচারীরা জানান, হাসান নামের এ ব্যাক্তি সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটির কক্ষে জায়গা জমির খোজ খবর নিতে যান । এ সময় হঠাৎ অসুস্থবোধ করে ঢলে পড়েন । তাকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা হাসপাতালের কমিউনিটি মেডিক্যাল অফিসার মো. বাবর জানান, হাসান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান । পরিবারের লোকজন খবর পেয়ে হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে যায়।
হাসান পশ্চিম শাকপুরার জহির আহমদের বাড়ীর আলী আহমদের ছেলে। তার ৩ ছেলে ও ৪ মেয়ে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য আছিয়া বেগম ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি জানান, দেড় দুইমাস আগে হাসান নামের ওই ব্যক্তি জায়গা জমি সংক্রান্ত কাজে আমার অফিসে এসেছিলেন । তখন তাকে মূল কাগজপত্র আনতে বলেছিলাম। আজ সোমবার দুপুরে পুনরায় আমার অফিসে আসেন তিনি। অফিসে ঢুকেই তিনি বলেন আমার খুব খারাপ লাগছে। তখন তাকে চেয়ারে বসতে বলি। এরপর বসা অবস্থায় আরো অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে কর্মচারীরা হাসপাতালে নিয়ে যান এবং তার পরিবারকে খবর দেয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.